শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

জাহাঙ্গীরনগর পরিবার ফরিদপুরের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৪০ বার
আপডেটের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর ৩৩ তম ব্যাচের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিভাগের সাবেক শিক্ষার্থী ও বাংলাদেশ পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিম শিপন-এর মর্মান্তিক হত্যাকান্ডে জড়িত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাহাঙ্গীরনগর পরিষদ ফরিদপুরের উদ্যোগে শনিবার বেলা ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও শোক রেলি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি নাসির মান্নার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ হাসান আলী ও শেখ ফিরোজ।
সভায় বক্তারা এই জঘন্য হত্যাকান্ডের তীব্র নিন্দা জ্ঞাপন করেন। এবং খুনিদের ফাঁসির দাবি করেন। তারা বলেন আনিসুল করিম শিপন এর মৃত্যুতে দেশের যে ক্ষতি হয়ে গেল তা সহজে পূরণ হবে না। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এরপর একটি শোক রেলি শহর প্রদক্ষিণ করে।


এ জাতীয় আরো সংবাদ