শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ আটক ৪

প্রথমসংবাদ ডেক্স : / ১৪৭ বার
আপডেটের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধি : দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে।

সমাজকে জুয়া মুক্ত ও মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত করতে বিভিন্ন সময় অভিযান পরিচালোনা করে আসছে ফরিদপুর ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায়, ফরিদপুর পুলিশ সুপারের দিক নির্দেশনায় ও ডিবি অফিসার-ইনচার্জ এর নেতৃতে ১৫ লভেম্বর ২০২০ তারিখ রোববার কোতয়ালী থানাধীন দক্ষিন আলীপুর এলাকা হতে মাদকসহ ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

এসময় ১। মোঃ তাহমিন ইসলাম সৌরভ (২৮), পিং- মোঃ নজরুল ইসলাম, সাং-দক্ষিন আলীপুর নিজাম উদ্দিন খান সড়ক, ২। মোঃ আরাফাত আরিফ @ মনির শেখ (২৬), পিং- মোঃ করিম শেখ, সাং- কবি জসিম উদ্দিন সড়ক, ৩। মোঃ বদরুল ইসলাম তাসকিন (৩২), পিং-নজরুল ইসলাম, সাং-দক্ষিন আলীপুর নিজাম উদ্দিন খান সড়ক, ৪। শেখর ঘোষ (২৭), পিং- শমীর ঘোষ, সাং- নলিয়া জামালপুর, থানা-বালিয়াকান্দী, জেলা-রাজবাড়ী এ/পি সাং-দক্ষিন আলীপুর আব্দুর রাজ্জাকের বাড়ীর ভাড়াটিয়া, সর্ব থানা-কোতয়ালী জেলা-ফরিদপুরদেরকে (৬০+৩০+৫+৫)=১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-৪৩ (জিআর নং-৭১৭/২০২০) তারিখ- ১৫/১১/২০২০ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারনির ১০ (ক) ধারায় মামলা রুজু করিয়া আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ জানান, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে, আমরা সরকারের এই ঘোষনা বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।

দিনের পর দিন বর্তমান যুব সমাজ এই মাদকের সাথে জরিয়ে পরছে, তাই বর্তমান যুব সমাজকে রক্ষা ও সরকারের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে আমাদের অভিযান অব্যহত থাকবে।


এ জাতীয় আরো সংবাদ