শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পৌরসভা নির্বাচন আওয়ামী লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১১৫ বার
আপডেটের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক নির্বাচনী সভা বুধবার সন্ধ্যায় লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতি আব্দুল জলিল শেখ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অমিতাভ বোস। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে আগামী ১০ ডিসেম্বরের নির্বাচনে তাকে জয়লাভ করার জন্য সর্বস্তরের জনগণের কাছে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী যে আশা নিয়ে আমাকে দলের মনোনয়ন দিয়েছেন আমি বিজয়ী হওয়ার পর তার সমস্ত আশা পূর্ণ করব। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন ,আপনার আমাকে একবার পৌর সভায় মেয়র হিসেবে কাজ করার সুযোগ দিলে আমি আমার সব নিষ্ঠা ও পরিশ্রম দিয়ে আপনাদের প্রত্যাশা পূরণে সক্ষম হবে বলে আশা করি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঝরনা হাসান , সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, রাশেদুল আবেদিন আককাছ প্রমূখ। বক্তারা আগামী নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বস্তরের জনগণের সহায়তা ও সমর্থন কামনা করেন।


এ জাতীয় আরো সংবাদ