শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

জনগণ স্বাধীন মত ভোট দিতে পারলে বিএনপির জয় অবশ্যম্ভাবী

প্রথমসংবাদ ডেক্স : / ১৫১ বার
আপডেটের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধি: আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ রবিবার সকালে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় করেন তিনি বলেন। জনগণ যদি স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারে তাহলে বিএনপি জয় সুনিশ্চিত। সারাদেশে বিএনপি নেতাকর্মীদের পর যে ধরনের অত্যাচার চলছে তার জবাব দেবার জন্য এই নির্বাচন গুরুত্বপূর্ণ। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত আছি। এবং জয় লাভের ব্যাপারে আশাবাদী। নির্বাচন নিরপেক্ষ এবং সুস্থ হলে বিএনপি মনোনীত প্রার্থী পোরসভার মেয়র নির্বাচিত হবে। তিনি বলেন নির্বাচনের নিয়ম নীতির তোয়াক্কা না করে ক্ষমতাসীন দল শহরের বিভিন্ন স্পটে মিটিং মিছিল করে যাচ্ছে। তারা গাড়িসহ শোডাউন দিচ্ছে। যা নির্বাচনের আচরণের পরিপন্থী।
বিএনপি নির্বাচনে জয়ী হতে পারলে পৌরসভা কে অনেক দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব এজন্য তিনি সর্বস্তরের জনগণের প্রতি ধানের শীষে ভোট দিবার আহ্বান জানান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক যুবদলের সেক্রেটারি একে কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরিজ, সাধারণ সম্পাদক আলি রেজওয়ান বিশ্বাস তরুণ, বিএনপি নেতা গোলাম মোস্তফা মিরাজ, জাফর হোসেন বিশ্বাস, এম এম ইউসুফ, নাজমুল হোসেন চৌধুরী, সেলিম মিয়া সেলিম, তানভির ইসলাম রুবেল, রফিকুল ইসলাম প্রমূখ।


এ জাতীয় আরো সংবাদ