শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

পোকা মারার পটাশ খেয়ে যুবকের মুত্যু

প্রথমসংবাদ ডেক্স : / ১৭৩ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মো.রিফাত (২৪) উপজেলার বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের সালামত উল্লাহ জমাদ্দার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রাত ১১টার দিকে রিফাত প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে পোকা মারার পটাশ জাতীয় ঔষধ খেয়ে মারা যায়। রাতে মরদেহ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ