শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার

প্রথমসংবাদ ডেক্স : / ১৪৯ বার
আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ এই শীতে কোন অসহায় মানুষ যেন কষ্ট না পায় সেই লক্ষে, রবিবার মধ্য রাতে সমাজের অসহায় ও দুস্থ্য শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির হলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। শীতকে উপেক্ষা করে শহরের রাজবাড়ী রাস্তার মোড় সংলগ্ন রাস্তার পাশে ঘুমিয়ে থাকা শীতার্ত মানুষের হাতে তুলে দেওয়া হয় এ কম্বল।

এদিকে পুলিশ সুপারের হাত থেকে কম্বল পেয়ে অসহায় শীতার্ত মানুষ গুলির মাঝে উল্লাসের ভাবধারা লক্ষ করা যায়। এ সময় তারা বলেন, রাতে কনকনে তীব্র শীতের মাঝে কিভাবে রাত যাপন করব, তা ভেবে পাচ্ছিলাম না। এই মুহুর্তে ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপারের হাত থেকে কম্বল পেয়ে শীতের কষ্ট কিছুটা লাঘব হবে।

এই কম্বল পাওয়া শীতার্ত মানুষগুলি আরো বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে এই কনকনে শীতকে উপেক্ষা করে রাতের আধাঁরে ছুটে এসে কম্বল বিতরন করায় ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম) সেবাকে ধন্যবাদ জানাই। কনকনে এই তীব্র শীতের মাঝে কম্বল বিতরণ এর সময় রির্জাভ পুলিশ অফিসার মোঃ আনোয়ার হোসেন সহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ