• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন

প্রথমসংবাদ ডেক্স : / ১৮২ বার
আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে বিএনপি-জামায়াত ও মৌলবাদ গোষ্ঠী কর্তৃক বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার উদ্যোগে রবিবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদি হাসান মিঠু, এটিএম জামিল তুহিন, ফজলুল করিম, আলহাজ্ব মেহেদী চিশতী, সুমন মজুমদার,বেলাল হোসেন মৃধা প্রমূখ।
সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। অথচ তার ম্যুরাল নিয়ে দেশে যে অস্থিতিশীলতা তৈরি করা হচ্ছে তা কোনোভাবে বরদাস্ত করা হবে না।
বক্তারা বলেন অনেক ইসলামী রাষ্ট্রে ভাস্কর্য রয়েছে। অথচ বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য থাকবে না কেন সেই প্রশ্ন তোলেন।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে সামনে দিকে এগিয়ে নিচ্ছেন । তা বিএনপি-জামাত ও মৌলবাদ চক্রের সহ্য হচ্ছে না।
তারা সারা দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। একই সাথে ফরিদপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মিত হবে বলে সরকারের নিকট জোর দাবি করেন।


এ জাতীয় আরো সংবাদ