শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক

প্রথমসংবাদ ডেক্স : / ১৯৫ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।
সোমবার(৩০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি মোঃ সাজু(২৬)। সে ঐ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনিসুল হকের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে দশটার দিকে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) মোঃ রবিউল হকের নেতৃত্বে এএসআই জহিরসহ পুলিশ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে সাজুকে আটক করা হয় । এসময় তার নিকট থেকে ১০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) মোঃ রবিউল হক আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, আটককৃত সাজুর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হবে।


এ জাতীয় আরো সংবাদ