শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

রাত পোহালেই ফরিদপুর পৌরসভা নির্বাচন – শহরে সাজ সাজ রব

প্রথমসংবাদ ডেক্স : / ২১১ বার
আপডেটের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ রাত পোহালে ফরিদপুর পৌরসভা নির্বাচন। আর নির্বাচনকে কেন্দ্র করে শহর এখন সাজ সাজ রব। কেননা দীর্ঘ ১০ বছর পরে অনুষ্ঠিত নির্বাচন পৌর বাসীদের আগ্রহর মাত্রা বাড়িয়ে দিয়েছে। এছাড়া দীর্ঘদিন পর পৌর বাসীরা একটা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে অংশগ্রহণ করতে পারছে।

জানা গেছে এবছর পৌরসভায় তিনজন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অমিতাভ বোস, বিএনপি মনোনিত মেয়র প্রার্থী চৌধুরী নায়বা ইউসুফ আহমেদ, এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত প্রার্থী হাফেজ আব্দুস সালাম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া পুরুষ ও মহিলা মিলে ১৫৪ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ভোট কেন্দ্রের সংখ্যা ৬৮, মোট ওয়ার্ড ২৭ ।

নির্বাচন সকাল আটটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে। তাছাড়া এবছর ফরিদপুর পৌরসভা নির্বাচন ইভিএম পদ্ধতিতে হবে বলে ভোটারদের মধ্যে অন্যরকম উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী প্রতিটা কেন্দ্রে পর্যাপ্ত প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে। সবকিছু মিলে একটা অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন আশা করছে পৌরবাসী।


এ জাতীয় আরো সংবাদ