শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরে মহান বিজয় দিবস পালিত

প্রথমসংবাদ ডেক্স : / ১১১ বার
আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মানিক চন্দ্র দাসঃ যথাযোগ্য মর্যাদায় সারাদেশের মতো ফরিদপুরে ও ৪৯ তম মহান বিজয় দিবস পালন করা হয়েছে।
সকালে দিনের শুরু হয় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিসৌধ চত্বরে পুষ্প মাল্য অর্পণের মধ্য দিয়ে।।
এখানে জেলা প্রশাসক , পুলিশ প্রশাসন বাংলাদেশ আওয়ামী লীগ।ও তার অঙ্গ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও তার অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, ফরিদপুর প্রেসক্লাব , সিপিবি ও সর্বস্তরের জনগণ, ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্প মাল্ল অর্পণ করেন।
এরপর শহরের জেলা প্রশাসন চত্বরে লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এতে প্রায় ১২১০০০ জন জাতীয় সংগীত পরিবেশন করেন। বেশিরভাগ লোকই অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করে জাতীয় সংগীতে অংশ নেন।
অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম। এক সংক্ষিপ্ত বক্তব্য জেলা প্রশাসক এবছর বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ। পালন করা হচ্ছে। তবে বৈশ্বিক করোনার কারণে এবছর বিজয় দিবস জাকজমকের সাথে পালন করা হয়নি। তিনি প্রধানমন্ত্রী গৃহীত বিভিন্ন কাজের প্রসঙ্গ টেনে বলেন বাংলাদেশ দিনে দিন উন্নতি করছে। আমরা এখন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু তৈরি করছি। এই সেতুর মাধ্যমে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের শক্ত অর্থনৈতিক বুনিয়াদ গড়ে তোলা সম্ভব।
তিনি মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দেওয়ার জন্য সর্বস্তরে প্রতি আহ্বান জানান।
মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে চলছে তা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলি মেথু, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম, এছাড়া জেলার গণ্যমান্য ব্যক্তি ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জুম মিটিং এ বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অতুল সরকার।
সন্ধ্যায় জেলা প্রশাসনের উদ্যোগ শহরে আতশবাজি প্রজ্জ্বলন করা হবে । বলে জানা গেছে।


এ জাতীয় আরো সংবাদ