শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

প্রাণিসম্পদ উন্নয়ন নিরাপত্তা খাদ্য উৎপাদনের লক্ষ্যে পল্লী প্রাণিসম্পদ পরামর্শক সমিতির উদ্যোগে এক আলোচনা সভা

প্রথমসংবাদ ডেক্স : / ১৩৯ বার
আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ প্রাণিসম্পদ উন্নয়ন নিরাপদ খাদ্য উৎপাদনের লক্ষ্যে পল্লী প্রাণিসম্পদ পরামর্শক সমিতির (প্লাস) উদ্যোগে এক আলোচনা সভা সকালে শহরতলীর ধুলদি বাজারে অনুষ্ঠিত হয়।
পিয়ার টেক লিমিটেডের আয়োজনে এই আলোচনা সভায় পল্লী প্রাণিসম্পদ পরামর্শকের সভাপতি রাজ বাব্বার কোবাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহিদ মুন্সি।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আলমগীর আব্দুল মান্নান, আব্দুস সালাম, আব্দুল হোসেন, হাজী মকবুল হোসেন, জামাল উদ্দিন মিয়া প্রমুখ।
সভায় বক্তারা প্রাণিসম্পদ চিকিৎসক দের সরকারি স্বীকৃতি ও সামাজিক মর্যাদা দেবার জন্য সরকারের নিকট জোর দাবি জানান। তারা বলেন দেশে পর্যাপ্ত প্রাণী চিকিৎসা থাকলেও সাধারণ পল্লী চিকিৎসকদের তেমন কোনো মূল্যায়ন দেয়া হয় না । যে কারণে তারা বিভিন্ন ক্ষেত্রে ন্যায্য অধিকার থেকে সামাজিকভাবে বঞ্চিত হচ্ছে। অথচ দেশের উন্নয়নে এবং প্রাণিসম্পদের উন্নয়নে এদের অবদান অপরিসীম।
তারা এ সমস্যা নিরসনে কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছে।


এ জাতীয় আরো সংবাদ