শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

জমি সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী পরিবারের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১১৫ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী পরিবারের এক সংবাদ সম্মেলন মঙ্গলবার বেলা ১২ টায় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।
প্রেস ক্লাব সদস্য শফিকুল ইসলাম মনির সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন আলফাডাঙ্গা নিবাসী মাহফুজা বেগম।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন তার স্বামী ফিরোজ আহমেদ গ্রাম শ্রীরামপুর উপজেলা আলফাডাঙ্গা মৌজা ৪১.৪৯ উপর ৪ শতাংশ জমি সহ দোকান ঘরে রেখে যান। কিন্তু প্রিন্ট পর্চা সরবরাহ করলে দেখা যায় তারে তার এস এ নং ৮/১২৭২ ৮/১৩২২ বি এসে ১৯/৬৩৯ ঠিক থাকলেও ২ শতাংশ দোকানঘর সহ জমি ভুলক্রমে ১ নং খাস খতিয়ান ভুক্ত হয়েছে।
রেকর্ড সংশোধনের জন্য ২০১৬ সালে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল ফরিদপুরে মামলা করি যার নম্বর ২৪২/১৬ মামলা চলার অবস্থায় গত ১৭:১১;২০২০ তারিখে ১৫ দিনের মধ্যে উক্ত দোকান ঘর সরিয়ে ফেলার নির্দেশ দেন সহকারী কমিশনার ভূমি আলফাডাঙ্গা। দোকানঘর সহ জমিতে মামলা থাকায় আমার দোকান ঘর না সরিয়ে আলফাডাঙ্গা ভূমি কমিশনার মাহবুবুল ইসলাম দাঁড়িয়ে থেকে গত ২০ ডিসেম্বর আমার ঘরখানা ভেঙ্গে আমার জায়গায় রাস্তা নির্মাণ করেন যা সম্পূর্ণ বিধিবহির্ভূত । রাস্তা প্রদানে বাধা দেয়া হলে আমার বড় ছেলে জামিল আহমেদ কে টেনে হিঁচড়ে নিয়ে যান এবং ছোট ছেলে সায়াদ আহমেদ কে পুলিশ টেনে নিয়ে যায়।
আমার স্বামী ফিরোজ আহমেদ ২০১৬ সালে দুরারোগ্য ক্যান্সার ব্যধিতে আক্রান্ত হয়ে মারা যান তিনি সৎ রাজনীতিবিদ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ আলফাডাঙ্গা থানার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত অবস্থায় ছিলেন। আওয়ামী পরিবারের উপর হয়রানি করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে তার দুই ছেলে জামিল আহমেদ ও সায়াদ আহমেদ উপস্থিত ছিলেন


এ জাতীয় আরো সংবাদ