শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পৌরসভায় বেগম রোকেয়া স্মরণে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১০৩ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ বেগম রোকেয়া স্মরণে এক আলোচনা সভা ও রেলি আজ সকাল 10 টায় পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন পৌরসভার হিসাবরক্ষক ফজলুল করিম আলাল, নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, প্রধান নিবার্হী কর্মকর্তা শাহজাহান মিয়া প্রমুখ।
সভায় সভাপতির ভাষণে মেয়র শেখ মাহতাব আলি মেথু বলেন, ফরিদপুরে নারীরা অধিকার আদায় অনেক বেশি শক্তিশালী অবস্থান গ্রহণ করছে। তিনি আগামীতে নারীদের বিভিন্ন অধিকার আদায় এ ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
সভায় বক্তারা বলেন বেগম রোকেয়া নারী শিক্ষার অগ্রদূত। তার জন্ম না হলে এ দেশের নারীরা বিভিন্ন দিক থেকে পিছিয়ে পড়তো। নারী শিক্ষার জন্য তিনি চিরকালই স্মরণীয় হয়ে থাকবেন। তারা বলেন নারীদের স্বাবলম্বী না করতে পারলে সমাজের উন্নতি অসম্ভব। তাই সমাজের উন্নতিতে নারী পুরুষ সবাইকে একসাথে কাজ করার জন্য আহ্বান জানানো হয়।


এ জাতীয় আরো সংবাদ