শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

বেনাপোলে অসহায় এক নারীর পাশে দাঁড়াল জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা কমিটি

প্রথমসংবাদ ডেক্স : / ৭৭ বার
আপডেটের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, শার্শা প্রতিনিধিঃ অসহায় মানুষের জন্য যদি না কাঁদে তোমার মন কিসের মানুষ তুমি, তুমি সমাজের নিষ্প্রয়োজন।

এমনই স্লোগান নিয়ে জাতীয় সাংবাদিক সংস্থার যশোরের শার্শা উপজেলা কমিটির সকল সাংবাদিক শুরু থেকে সমর্থ অনুযায়ী নানা সামাজিক কাজে নিজেদেরকে উন্মুক্ত রাখতে প্রস্তুত থেকেছে সব সময়। এরই ধারাবাহিকতায় আজ শনিবার (৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন গাজীপুর গ্রামের মৃত আবু সাইদের স্ত্রী আমিরন নেছা নামে অসুস্থ এক নারীকে তার চিকিৎসার জন্য সংগঠনের পক্ষ থেকে নগদ ১০,০০০/= (দশ হাজার টাকা) দেওয়া হয়েছে।

এসময় জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সভাপতি এইচ এম আবুল বাশার বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা সাংবাদিক সংগঠনটি জানতে পারে এক অসহায় ও অসুস্থ নারী তার হার্ডে ২টি রিং বসাতে হবে কিন্তু এতে ব্যয় বহুল খরচ। এত খরচ বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। যার কারণে ওই নারী দিনদিন টাকার জন্য চিকিৎসা নিতে না পারায় আরো বেশি অসুস্থ হয়ে পড়ছে। এমন সংবাদে সংস্থার সাংবাদিকরা তার বাড়িতে এসে তার চিকিৎসা খরচের জন্য নগদ ১০ হাজার টাকা প্রদান করে।

তিনি আরও বলেন, মানুষ সামাজিক জীব তাই সবাইকে সমাজিক কাজে সমাজের মানুষের জন্য ভালো কিছু করে যেতে হবে। এভাবেই মানুষ তার জীবনের পূর্ণতা পায়।

তিনি সবাইকে এই অসহায় নারীর চিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান করেন।

চিকিৎসায় সহযোগিতা করতে পাঠাতে পারেন-
মোছাঃ আমিরন নেছা
ডাচ বাংলা ব্যাংক, (বেনাপোল শাখা) ২৬৯১৫১০০৫৬৪৪৩ বিকাশ পারসোনাল নম্বর ০১৬৪৪-০৩৫৪০০।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সহঃ সভাপতি আঃ জলিল, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ, অর্থ সম্পাদক শরীফুল ইসলাম, বাবুল, মফিজুর, শাহ আলম সহ সংস্থার সকল সাংবাদিক বৃন্দ।


এ জাতীয় আরো সংবাদ