শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে শীতার্তদের মাঝে কেন্দ্রীয় যুবদল নেতার কম্বল বিতরণ

প্রথমসংবাদ ডেক্স : / ৯৩ বার
আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ফরিদপুরের সদর উপজেলার গেরদা ইউনিয়নের মুন্সীবাজারে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুবুল হাসান পিংকুর ব্যক্তিগত পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ‌গেরদা ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুবুল হাসান পিংকু শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। এসময় সেখানে ৩০০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন জেলা মৎস জীবি দলের সাধারন সম্পাদ মোঃ সোহেল, সাবেক গেরদা ইউনিয়নের যুবদলের নেতা খোকন শরীফ, সেক রাশেদ প্র্রমুখ।
মাহবুবুল হাসান পিংকু জানান, সদর উপজেলার ১২টি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে ২৩ ডিসেম্বর বুধবার থেকে দুই হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। সেই ধারবাহিকতায় আজ গেরদা ইউনিয়নের শীতার্ত ৩০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হলো।


এ জাতীয় আরো সংবাদ