শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

সোনাইমুড়ীতে ফেনসিডিলসহ নারী আটক

প্রথমসংবাদ ডেক্স : / ৮১ বার
আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৩০ পিস ফেনসিডিলসহ পেয়েরা বেগম (৪৫) নামে এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার সকালের দিকে সোনাইমুড়ী থানা সংলগ্ন হাইওয়ে রুট থেকে থানা পুলিশ তাকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, ১৩০ পিস ফেনসিডিলসহ নিয়ে একুশে বাসে করে নোয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে এক নারী। এমন খবর পেয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন সঙ্গীয় পোর্স নিয়ে ঢাকাগামী একুশে বাস গুলোতে অভিযান চালাতে থাকে। এক পর্যায়ে সকাল ৭টার দিকে (১৫-৫৩৮৭,ঢাকা মেট্রো-ব) নাম্বারের বাসে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ১৩০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ব্যাগের মালিক পেয়ারা বেগমকে আটক করে পুলিশ। আটককৃত পেয়েরা বেগম উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর ব্যাপারি বাড়ির ওমর ফারুকের স্ত্রী এবং একই ইউনিয়নের হিরাপুর চৌকিদার বাড়ির মৃত ইহছাক মেয়ার মেয়ে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, আটককৃত নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ