শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রথমসংবাদ ডেক্স : / ৯২ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে এক যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে একদল দুর্বৃত্ত।
সোমবার (২৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ শরীফপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহত আব্দুল মান্নান (৩৪) উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ শরীফপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রুহুল আমিন সোমবার রাত পৌনে ১২টার দিকে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ন্যায্যমূল্য বাজার নামক স্থান থেকে ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল মান্নান মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল। বাড়ি যাওয়ার পথে পেছন থেকে অজ্ঞাত ৪/৫ জন দুর্বৃত্ত কিরিচ দিয়ে কুপিয়ে তাকে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

তদন্ত রুহুল আমিন বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে রয়েছে। তবে এখন পর্যন্ত এই হামলার কোন কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ