শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

চৌমুহনী পৌরসভার নির্বাচনে বিশাল শোডাউন করে পাঞ্জাবীর প্রার্থী সাইফুল ইসলাম স্বপন

প্রথমসংবাদ ডেক্স : / ২৯০ বার
আপডেটের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

আজিজ আহমেদঃ দিন যতই যাচ্ছে নির্বাচনের আমেজ ততই বাড়ছে। প্রার্থী ও ভোটারদের মধ্যে সু-সম্পর্ক তৈরি হচ্ছে। ভোটারদের মন জয় করতে প্রার্থীরা ছুটে যাচ্ছেন ভোটারদের দাড় প্রান্তে।
বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার নির্বাচনে করিমপুর ৪ নং ওয়ার্ডের মনোনীত কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবী মার্কার সাইফুল ইসলাম স্বপন বুধবার সকালে এক বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়।

উক্ত শোডাউন টি চৌমুহনী রেল স্টেশন সংলগ্ন প্রধান অফিস থেকে মিছিল বের হয়ে দক্ষিণ বাজার ঘুরে চৌমুহনীর প্রধান সড়ক ডিবি রোড হয়ে আলিপুর কিছু অংশ পদক্ষিন করে নিজ নির্বাচন অফিসে গিয়ে শেষ হয়।

এই সময় শোডাউনে অংশগ্রহণ করেন, চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মেহের উল্লাহ, ব্যবসায়ী শহীদ উল্লাহ, দেলোয়ার হোসেন, হাজী ইমাম হোসেন বাবুল,আলী করিম, দ্বীন ইসলাম, আজিজুল হক ভুইয়া,শ্রমিক সভাপতি আবদুল মন্নান সহ বিভিন্ন পেশাজীবি ও ওয়ার্ডের নানা শ্রেনীর মানুষ এবং আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ