শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

চৌমুহনী পৌর নির্বাচনে সুস্থ ও নিরপেক্ষতায় স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

প্রথমসংবাদ ডেক্স : / ৮১ বার
আপডেটের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

আজিজ আহমেদঃঃ নোয়াখালী চৌমুহনী পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লাহ মোবাইল প্রতীকে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
সুস্থ ও নিরপেক্ষতায় নৌকার বিপরীতে স্বতন্ত্র
প্রার্থীর বিজয়ী সংবাদে বৃহত্তর নোয়াখালী জেলা জুড়ে জনসাধারণের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে। অনুষ্ঠিত ভোটে বেগমগঞ্জ ৩ সংসদীয় আসনের এমপি মামুনুর রশিদ কিরনের বড় ভাই স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লাহ মোবাইল প্রতীকে পেয়েছেন ১৩৪১৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আক্তার হোসেন ফয়সল নৌকা প্রতীকে পেয়েছেন ১০৯৩৮ ভোটে আর বিএনপির জহির উদ্দিন হারুন ধানের শীষ প্রতীকে ৫৫২৬ ভোট পেয়েছেন।
জেলা রিটানিং কর্মকর্তা মোঃ রবিউল আলমের কাছ থেকে জানা গেছে। নোয়াখালী বসুরহাট পৌর নির্বাচনের ন্যায় চৌমুহনী পৌরসভার নির্বাচনেও ভোটারদের সরাসরি উপস্থিতি ছিল শতভাগ। কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বৃহত্তর নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী পৌরসভা নির্বাচনে ২০টি কেন্দ্রে গোপন ব্যালটে ভোটের মাধ্যমে শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। আজকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নোয়াখালী চৌমুহনী পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে ।


এ জাতীয় আরো সংবাদ