শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

কানাইপুরে ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে বেলায়েত চেয়ারম্যান এর পক্ষ থেকে কম্বল বিতরণ

প্রথমসংবাদ ডেক্স : / ১৬৪ বার
আপডেটের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর প্রতিনিধিঃঃ ফরিদপুর সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের তিনশতাধিক দুস্থ্য অসহায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ইউনিয়নের কানাইপুর পূর্বপাড়া ক্যাত্তয়নী মন্দির প্রাঙ্গনে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখি প্রধান অতিথি হিসেবে অসহায় দুস্থ্য নৃতাত্ত্বিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যানের সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখির হাত থেকে একটি করে কম্বল পেয়ে খুশি হওয়া মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে এসে আগে কোনোদিনই কেউ এভাবে কম্বল দেয়নি।

চেয়ারম্যান এর সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখি জানান, চেয়ারম্যান এর উদ্যোগে কানাইপুর ইউনিয়নের নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর ছিন্নমূল শীতার্ত মানুষকে কিছু শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। এ বিতরণ চেয়ারম্যান এর পক্ষ থেকে আগামীতেও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও নৃতাত্ত্বিক জনগোষ্ঠী, গরিব-ছিন্নমূল মানুষরা টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছেন না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেণির মানুষ গুলো ঠিকমত কাজেও যেতে পারছে না। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য কম্বল নিয়ে এভাবেই বের হওয়া আমাদের।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মফিজুর রহমান (মফে মেম্বার) এর সভাপতিত্বে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, চেয়ারম্যান এর প্রতিনিধিগণ ও স্থানীয় ব্যক্তিবর্গ সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ