শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে ইউপি পরিষদ কমপ্লেক্সের শুভ উদ্ভোধন ও আ’লীগের ওয়ার্ড কমিটির পরিচিতি সভা

প্রথমসংবাদ ডেক্স : / ৪৬২ বার
আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

আজিজ আহমেদ: বর্তমান সরকারের প্রতিশ্রুতি উন্নয়নের গতি। এই প্রতিবাদ্য কে সামনে রেখে নোয়াখালী বেগমগঞ্জে নব নির্মিত ইউনিয়ন পরিষদের শুভ উদ্ভোধন ও আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নে পন্ডিত বাজারে উক্ত ইউনিয়ন পরিষদের মাঠে এই সভার আয়োজন করা হয়।

জাফর উল্লাহ ও মো. সোহেলর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন।

বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবি এম জাফর উল্লাহ, নোয়াখালী জেলা আ’ লীগের সদস্য শফিউল আজম পিন্টু, ঢাকাস্থ নোয়াখালী ব্যবসায়ী সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক নুর নবী টিপু ও এম এস হক এন্ড ব্রাদার্স এর স্তত্বাধীকারি আমিনুল হক মুন্না।

এইসময় বক্তারা বলেন, এই সরকারের অধিনে সাধারণ মানুষ উন্নয়নের অগ্রগতি বেগবান হচ্ছে। তাই অত্র ইউনিয়নের প্রত্যেকটি স্থানে স্কুল, পাকা সড়ক, ভবন সহ নানা মুখী উন্নয়ন হয়েছে এবং সামনে আরো উন্নয়ন অব্যহত থাকবে বলে জানিয়েছেন তারা।

ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের নব গঠিত কমিটিকে ফুল দিয়ে বরন এবং সেই সাথে শেখ জাফর আওয়ামী লীগে যোগাদানে মামুনুর রশীদ কিরন ফুলের নৌকা উপহার দিয়ে বরন করে শুভেচ্ছা জানান। এইসময় অত্র ইউনিয়নের প্রায় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এই সময় উপস্থিত ছিলেন, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম, রসুলপুর ইউপি চেয়ারম্যান নুরুল হোসেন, জেলা,উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী লীগ বিভিন্ন স্তরের নেতাকর্মী, ইউপি সদস্য, আনসার প্রতিরক্ষা বাহিনী, পুলিশ, ইউনিয়নের বিভিন্ন পেশাজীবি এবং নেতাকর্মী সহ আরো অনেকে।

নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চুর সভাপতিত্বে উক্ত সভা সমাপ্তি ঘোষণা করা হয়।


এ জাতীয় আরো সংবাদ