শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে নারীকে ধর্ষণের মামলায় অভিযোগ গঠন

প্রথমসংবাদ ডেক্স : / ৮১ বার
আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেমগঞ্জের একলাশপুরে এক নারীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

এ সময় দুই আসামির নিজেদের নির্দোষ দাবি করেন। অভিযোগ গঠনের শুনানিতে আদালতে আসামিপক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীনের আদালতে এই বিষয়ে শুনানি হয়। এর আগে আসামিদের বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মামুনুর রশিদ।
আসামি হলেন, দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী আবুল কালাম। পরে শুনানি শেষে দুই আসামিকে হাজতে নেওয়া হয়।

মামলায় বাদীপক্ষে আদালতে শুনানি করেন এডভোকেট মোল্লা হাবিবুর রাছুল। তাকে সহায়তা করেন বাংলাদেশ মহিলা আইনজীবী সমিতির পক্ষে আয়েশা বেগম শিরিন, শাহিদা আক্তার, ছালেহা বেগম ও কল্পনা রানী দাশ।

উল্লেখ্য, গত বছরের ২ সেপ্টেম্বর রাতে বেগমগঞ্জের একলাশপুরে বসতঘরে এক নারীকে (৩৭) ধর্ষণের চেষ্টা করেন দেলোয়ার হোসেনসহ দেলোয়ার বাহিনীর সদস্যরা। একপর্যায়ে তাঁরা ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিওচিত্র ধারণ করেন। পরে যা ৩১ দিন পর ৪ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।


এ জাতীয় আরো সংবাদ