শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

শার্শায় রামপুর গ্রাম থেকে দুই ছাগল চোর আটক

প্রথমসংবাদ ডেক্স : / ১০৪ বার
আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, উপজেলা প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার রামপুর গ্রামে উচ্চগতিসম্পন্ন মোটরসাইকেল বাইক ব্যবহার করে ছাগল চুরির ঘটনা ঘটেছে।

আজ বুধবার( ১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০.টার সময় শার্শা উপজেলাধীন রামপুর গ্রাম থেকে চুরি করে নিয়ে যাচ্ছিলো এই সময় লোকজনের চোখে পড়ে যাওতে জামতলা বাজারে লোকজন আটক করেছে।

আটকৃত আসামীরা ১. মোঃ নয়ন(২২) কাগজ পুকুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ২. আসামী পাপ্পা কাগজ পুকুর(কাগমারী) বাবু হোসেনের ছেলে।

সকালে চুরির উদ্দেশ্যে শার্শার রামপুর বাজারের রাস্তার পাশে এক বাড়ির থেকে এক খাসি ছাগল গাড়িতে তোলার সময় একজন দে চোরকে দেখতে পেয়ে ধাওয়া করলে চোর পালাতে সক্ষম হয়। কিন্তুু চেষ্টার কমতি না রেখে বুদ্ধি খাঁটিয়ে বিভিন্ন স্থানে ফোন করে জানিয়ে দেন।সেই সুত্রে জামতলা বাজারে লোকজন জানতেন পেয়ে কিছু জনতা
ছাগল চোর বাজারে আসা মাত্রই ধোরে ফেলে এবং উত্তমমাধ্যম দিলে চোরদ্বয় শিকার করে আজকের চুরি তাদের ৬১তম চুরি !

আসামী দুই জন বলেন,আর কখনও চুরি করবে না। কিন্তুু কে শোনে কার কথা? উপস্থিত জামতরার টেংরা ও সামটার মেম্বার মোজাম গাজী ও জিয়া মেম্বার চোরদ্বয়কে পুলিশের হাতে সপোর্দ করেন।

এই সূত্রে, বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ, এএসআই আনারুল আজিম সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে বলেন আটকৃত আসামীদের কে মামলা দিয়ে শার্শা থানায় প্রেরণ করা হয়েছে। এবং চুরি হওয়া ছাগলের মালিক মোঃ গোলাম হোসেন( রামপুর) এর কাছে ফেরত দেওয়া হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ