শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

সহকর্মী হত্যার প্রতিবাদে নোয়াখালীতে “বিটিএসকেএস” এর প্রতিবাদ সভা

প্রথমসংবাদ ডেক্স : / ৫৮ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সহকর্মী সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় এর সাথে সংশ্লিষ্টদের গ্রেফতার করে সুষ্ঠু বিচারের দাবিতে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি (বিটিএসকেএস) নোয়াখালী শাখার মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে আজ। উক্ত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি (বিটিএসকেএস)-এর কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য তানভীর ইরাক, নোয়াখালী জেলা শাখার সেক্রেটারি আজিজুর রহমান সহ সকল সদস্যবৃন্দ। এসময়, তানভীর ইরাক বলেন, নিহত সহকর্মী বোরহান উদ্দিন মুজাক্কির ও সে তারা দু’জনেই অভিন্ন পত্রিকা দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি এবং বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি (বিটিএসকেএস) এর সদস্য। বোরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালী জেলা প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তাই আমরা সহকর্মী হত্যার প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যার বিচার চাই।
উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারী, ২০২১ খ্রিস্টাব্দে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিবদমান আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলার প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি (বিটিএসকেএস)-এর নোয়াখালী জেলা প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সহকর্মী বোরহান উদ্দিন মুজাক্কির। গুলিবিদ্ধ অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে উক্ত হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিক্যাল ট্রান্সফার করে। এর তাকে রাত্রে ঢাকা নেয়া হয় এবং ঢাকা ম্যাডিক্যালে ভর্তি করানো হয়। কিন্তু বুলেটের স্প্লিন্টার তার গলায় ঢোকার কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে আর বাঁচাতে পারেননি ডাক্তারা এবং ২০ তারিখ রাত ১০ টায় মৃত্যু হয় তার।


এ জাতীয় আরো সংবাদ