শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

কোতোয়ালি থানা বিএনপি’র উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৬৮ বার
আপডেটের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ গেরদা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচনী প্রচারণার সময় বিএনপি কর্মীদের উপর হামলার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন আজ বেলা একটায় কমলাপুরের ময়েজ মঞ্জিলে অনুষ্ঠিত হয়।
এতে লিখিত বক্তব্য পেশ করেন জাতীয়তা বাদী যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর কন্যা চৌধুরী নায়াবা ইউসুফ ।
তিনি জানান গত শুক্রবার তিনি কৈজুরী ইউনিয়নের নির্বাচনী প্রচারণার কাজে গেলে ছাত্রলীগের সন্ত্রাসীরা তার উপর হামলার চেষ্টা করেন। একই সাথে নেতাকর্মীদের উপর হামলার চেষ্টা করেন। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তিনি অভিযোগ করে বলেন ক্ষমতাসীন দল বিএনপি নেতাকর্মীদের উপর মামলা হামলা করে তাদের উপর নির্যাতন করে আসছে।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল, গোলাম মোস্তফা মিরাজ, কৈজুরী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া, বিএনপির মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাজমুল হাসান রঞ্জন।
এসময় জাতীয়তাবাদী দল ও তাদের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা ক্ষমতাসীন দলের এই ঘটনার তীব্র নিন্দা করেন একইসাথে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা বলেন নির্বাচনে যেন প্রতিদ্বন্দ্বিতা করতে না পারা হয় সেজন্য বিএনপি নেতাকর্মীদের একের পর এক মিথ্যা হামলা-মামলা দিয়ে নির্বাচন থেকে সরিয়ে নেয়ার পায়তারা করা হচ্ছে। তারা এর তীব্র নিন্দা ও ক্ষোভ জানান।


এ জাতীয় আরো সংবাদ