• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি

প্রথমসংবাদ ডেক্স : / ৪৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

মোঃ আজিজুর রহমান, হাতিয়াঃ প্রতিদিনের ন্যায় জনতা বাজার ভাঙ্গন কবলিত এলাকা থেকে নিউজ সংগ্রহ করে , ১০ কিলোমিটার দূরে নিজ বাসস্থানে ফিরছিলো সাংবাদিক আরিফ।সন্ধ্যার সময় বাঁশখালী সূইজের তেহমুনি ওভারটেক করার সময়, একটি অটোরিকশা তার মোটরসাইকেল সামনে ক্রসিং করে।

সে দ্রুত ব্রেক করলে গাড়িসহ এক্সিডেন্ট করে।তার মা-বাবা ভাই-বোন স্ত্রী-সন্তান পাড়া-প্রতিবেশী অসংখ্য বন্ধু বান্ধব এর দোয়ার বরকতে , আল্লাহর রহমতে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যাই। হাতের তালু, বাম হাতের কনুই, পায়ের জয়েন্টে সামান্য আঘাত পাই।

সুস্থ হলেই আল্লাহর রহমতে আপনাদের সম্মুখে আবার ফিরে আসবে, ইনশাআল্লাহ।সাংবাদিক আরিফ তার ফেসবুক স্টাটাস এ বলেন-
আমার এই এক্সিডেন্ট এর সার্থকতা হবে নদী ভাঙ্গনের ভিডিও গুলি একটু শেয়ার করে দিবেন।
সবার কাছে আমার এই অনুরোধ টুকু রইল। আমি জীবনের ঝুঁকি নিয়ে নদীর পাড়ে থেকে নাওয়া-খাওয়া ভুলে ,খুব কষ্ট করে , বাড়ি থেকে ১০ কিলোমিটার দূরে গিয়ে ভিডিওগুলি করেছি। আপনারা সবাই মিলে আমার এই নদী ভাঙ্গনের ভিডিও গুলো শেয়ার করলে , আমার আর কোনো দুঃখ থাকবে না। ভাল থাকবেন সবাই, আল্লাহ হাফেজ।
আমরা সবাই সাংবাদিক আরিফ এর দ্রুত সুস্থতা কামনা করছি।আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে দেন।আমিন।


এ জাতীয় আরো সংবাদ