শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৬৬ বার
আপডেটের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা সদর হতে ভাঙ্গা নগরকান্দা সালথা সদরপুর চরভদ্রাসন উপজেলার দেওয়ানি ও ফৌজদারি মামলার আদালত সমূহ ভাঙ্গা সদরে স্থানান্তরের প্রতিবাদে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে রবিবার সকাল ১১ টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু খালেকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, এডভোকেট মোদাররেস আলী ইচ্ছা, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, এডভোকেট জাহিদ বেপারী, এডভোকেট অনিমেষ রায়, এডভোকেট হাফিজুর রহমান হাবিব প্রমুখ।
তারা এই ঘটনার তীব্র সমালোচনা করে বলেন। ভাঙ্গায় কোন দেওয়ানি ও ফৌজদারি করে যাবে না। এবং সমস্ত কোট ফরিদপুরে নিয়ে এসে বিচার কাজ করা হবে। এবং আগামী দিনে এ ব্যাপারে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।


এ জাতীয় আরো সংবাদ