শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

বেনাপোল পোর্ট থানার পুলিশের উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ

প্রথমসংবাদ ডেক্স : / ৩৫ বার
আপডেটের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

মোঃইব্রাহিম হোসেন শার্শা উপজেলা প্রতিনিধিঃ মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ” এই স্লোগান নিয়ে দেশের বৃহত্তর স্থল বন্দর বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জারের সামনে বুথ বসিয়ে পোর্ট থানা পুলিশের উদ্যোগে পাসপোর্ট যাত্রী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও জনসচেতনতা লিফলেট বিতরণ করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আজ রবিবার (২১ মার্চ) দুপুর ১২টার সময় মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবীর তরফদার, বেনাপোর ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহ্বায়ক ও ০১নং ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বজলু, বেনাপোল চেকপোস্ট বাজার কমিটির সাধারণ সম্পাদক মিলন হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার সাংবাদিকরা সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

করোনার ‘দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ রোধের ‘মাস্ক পরিধানে সরকারের পদক্ষেপকে সামনে রেখেই যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, (বার)পিপিএম বিপিএম নির্দেশনায় দেশের বৃহত্তর স্থলবন্দর যশোরের বেনাপোলে স্থল পথে চিকিৎসা নিতে যাওয়া সহ নানা কাজে ভারতে যাওয়া-আসা পাসপোর্ট যাত্রী ও যশোর-বেনাপোল মহাসড়কে চলাচলরত ইজিবাইক চালক ও সাধারণ মানুষের মাঝে করোনা পরিস্থিতিতে সচেতনতা আনতে ‘মাস্ক বিতরণ’ এবং সচেতনতা মূলক লিফলেট বিতারণের মাধ্যমে জনসচেনতা কার্যক্রম শুরু করেন বেনাপোর পোর্ট থানা পুরিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান এসময বলেন, সাধারণ মানুষকে মাস্ক পরিধানে উৎসাহিত করতেই আমাদের এই বিশেষ কার্যক্রম। মহামারি করোনা থেকে নিজে ও পরিবারকে সুরক্ষিত রাখতে নিজে সচেতন হোন অপরকে সচেতন হতে উৎসাহিত করুন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, ‘মাস্ক পরিধানের মতো ভালো অভ্যাসের মাধ্যমে করোনা ভাইরাসে সংক্রামণ অনেকাংশে কমানো সম্ভব। মাস্ক পরিধানের সুফল পেতে নাক এবং মুখ পুরোটাই ঢেকে রাখার পরামর্শও দেন তিনি।

পোর্ট থানা পুলিশের করোনাকালীন সময়ে এই মহৎ কাজটির জন্য জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানান সংস্থার সভাপতি আলহাজ্ব এইচ এম আবুল বাশার।


এ জাতীয় আরো সংবাদ