• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

মোল্লাহাটে চেয়ারম্যান পদের মনোনয়নপত্র প্রত্যাহার করল স্বতন্ত্র প্রার্থী

প্রথমসংবাদ ডেক্স : / ৯৪ বার
আপডেটের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
Exif_JPEG_420

মাসুদ মীর, জেলা প্রতিনিধি বাগেরহাট : মোল্লাহাট উপজেলার ১নং উদয়পুর ইউনিয়নের নৌকার মাঝি হিসাবে মনোনীত প্রার্থী এস,কে, হায়দার মামুনের প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মিনু চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র দাখিল করেন এবং পরবর্তী প্রত্যাহার দিবসেই তাহার চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্রটি প্রত্যাহার করে নেন। মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য তিনি তাহার লিখিত বক্তব্য নিজ হাতে লিখে শিক্ষা অফিসার জনাব কামাল হোসেনের হাতে প্রত্যাহার আবেদনটি হস্তান্তর করেন।

আসছে আগামী ১১ ই এপ্রিল ২০২১ ইং, রোজ রবিবার হতে যাচ্ছে ইউপি নির্বাচন । উক্ত নির্বাচনে মোল্লাহাট উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে ৬টি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হবে। নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের সর্বশেষ সময় ছিল গত ১৮ই মার্চ ২০২১ইং পর্যন্ত।

সকল ইউনিয়নে একজন করে নৌকার মাঝি থাকলেও মোল্লাহাট উপজেলার ১ নং উদয়পুর ইউনিয়নে নৌকার মাঝি এস,কে, হায়দার মামুনের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনিরুজ্জামান মিনু চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাঁর চেয়ারম্যানের মনোনয়নপত্র জমা দেন ১৮/০৩/২০২১ ইং তারিখ, রোজ বৃহস্পতিবার বিকাল ৩ টা ৩০ মিনিটে মোল্লাহাট শিক্ষা অফিসের শিক্ষা অফিসার জনাব মোঃ কামাল হোসেনের কাছে।

পরবর্তীতে চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান ২১/০৩/২০২১ ইং তারিখ, রোজ রবিবার দুপুর ১১ টা ৩০ মিনিটে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তিনি বলেন দলের ভাবমূর্তি যাতে অক্ষুন্ন না হয় সে কারণেই আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম।

যেখানে আমার ইউনিয়নে একজন নৌকার মাঝি আছে, সেখানে আমার থাকার কথা না, আমি থাকতে পারিনা প্রার্থী হিসেবে। দলের বাইরে আমি কেউ না, আমি প্রার্থী হয়ে নৌকার মাঝি হতে চাই না। আমি নৌকার মাঝির সঙ্গেই থাকতে চাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, মোল্লাহাট উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, ইউপি সদস্য মোঃ কামরুল শেখ, ১নং উদয়পুর ইউনিয়নের ( সচিব ) বিভাস চন্দ্র প্রমূখী, রুবেল কাজি, মাসুদ মীর মোল্লাহাট প্রেসক্লাব, মোল্লা জাকির হোসেনসহ আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ