• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহম্মেদের মৃত্যুতে শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৪৭ বার
আপডেটের সময় : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

আজিজ আহমেদঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য, উপ রাষ্ট্রপতি ও সাবেক প্রধানমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালীর বেগমগঞ্জে ১০নং নরোত্তমপুর ইউনিয়নের পন্ডিত বাজারে বিএনপির প্রধান কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

জামাল উদ্দিনের পরিচালনায় ইউনিয়ন বিএনপি সভাপতি রফিক উল্লাহ পাটোয়ারীর সভাপতিত্বে শোক ও আলোচনা সভা এবং দোয়া মিলাদ করা হয়।

বক্তারা বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবীত করার লক্ষ্যে নোয়াখালী গৌরব দেশের গুনীজন ব্যারিস্টার মওদুদ আহমদ ছিলেন সবার পথপ্রদর্শক।
তিনি চলে যাওয়ায় আমাদের রাজনীতির জন্য এক কালো অধ্যায় হয়ে দাঁড়িয়েছে ।

এই সময় বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপি নেতা শহীদ উল্লাহ, যুবদল নেতা ইয়াছিন, মো.জামাল উদ্দিন শামীম, ছাত্রদল সহ আরো অনেকে।

এরপর ব্যারিস্টার মওদুদ আহমেদ ও দেশ বাসির সুস্থতা কামনায় দোয়া মুনাজাত করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন সাবেক চেয়ারম্যান কবির আহমদ, ইউনিয়ন সভাপতি রফিক উল্লাহ পাটোয়ারী, সাধারণ সম্পাদক জামাল হোসেন, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ মামুন, সাবেক বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, তপন মেম্বার, সাবেক যুগ্ন আহবায়ক মো. সুমন মিয়া, সাইফুল ইসলাম এবং কবির হোসেন সহ ইউনিয়নের ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, যুবদল নেতা ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী সহ আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ