• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

প্রথম দিন ফরিদপুরে ঢিলেঢালা লকডাউন অতিবাহিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৯ বার
আপডেটের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃঃ দেশব্যাপী লকডাউনের প্রথম দিনে ফরিদপুরে ঢিলেঢালাভাবে অতিবাহিত হয়েছে। এছাড়া সন্ধ্যায় ফরিদপুর পৌরসভার উদ্যোগে ফুটপাত দখল অভিযান পরিচালনা হয়েছে। এর আগে সকাল থেকেই নানা উছিলায় বাইরে আসছে মানুষ।

তারা সম্প্রদান করেছে তাদের দৈনন্দিন কাজ। অন্যদিকে শহরের প্রধান সড়কে দোকানগুলো বন্ধ থাকলেও একটু ভিতরে দিকে দোকানগলো খোলা ছিল তাছাড়া ছোটখাটো হোটেল ও মুদি দোকান খোলা ছিল। তাছাড়া এসমস্ত হোটেলে বিকাল ৪ টা পর্যন্ত ভালোই বেচা কেনা হয়েছে। এসব দোকানে বিক্রেতা ও ক্রেতা অনেকের সাথে নেই মাস্কও।

তবে শহরের সবচেয়ে ভয়াবহ অবস্থা ছিল আলিমুজ্জামান বেইলী সেতু তে বলা চলে লোক জন অবাধে চলাচল করেছে এই সেতুতে অনেকে মাস্ক বিহীন অবস্থায় চলাফেরা করতে দেখা গেছে। অন্যদিকে আজ প্রথম দিনে ফরিদপুর জেলা পুলিশের অনেক আন্তরিকতা লক্ষ্য করা গেছে বিভিন্ন স্থানে মাইকিং এর পাশাপাশি পুলিশ সদস্য বৃন্দ জনগণকে বুঝাতে সক্ষম হয়েছেন বলে জানা গেছে।
ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্কর জানান, পুলিশ সুপারের নির্দেশে জেলা সদরের ১৪টি স্থানে চেকপোষ্টের মাধ্যমে অকারণে যারা বাইরে এসেছে তাদের ঘরে ফিরিয়ে দেয়া হচ্ছে। প্রাথমিকভাবে অপ্রয়োজনে যারা বাইরে এসেছে তাদের ফিরিয়ে দেয়াসহ যারা মাস্ক ব্যাবহার করছেন না তাদের মাস্ক ব্যবহার নিশ্চিত করা হচ্ছে।

সন্ধ্যা ছয়টার দিকে শহরের বেশিরভাগ রাস্তা ফাঁকা থাকলেও অলিতে গলিতে পর্যাপ্ত ভিড় লক্ষ করা গেছে।
এ সংবাদ দেখা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে এখনো যথেষ্ট লোক সমাগম আছে বলে দেখা যায়।
এছাড়া লকডাউন এর সময় শহরের ছোট-বড় সমস্ত মার্কেট অভিজাত বিপণিবিতানগুলো বন্ধ ছিল।


এ জাতীয় আরো সংবাদ