শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে সালথার সহিংসতায় ঘটনাস্থল পরিদর্শন করলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

প্রথমসংবাদ ডেক্স : / ১৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় সহিংসতার ঘটনা স্থল পরিদর্শন করলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সকালে সালথায় আসেন তারা। এরপর এক সংক্ষিপ্ত জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন
দলের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান, লে. কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, এস এম কামাল, ডা. দিপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সালথা উপজেলা পরিষদ চত্ত্বরে তাঁদের বক্তব্য প্রদান করেন।
বক্তারা বলেন হেফাজত ইসলামী বাংলাদেশে অরাজনৈতিক সংগঠনের কথা বলেন । কিন্তু তারা এখন বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্ত।
একই সাথে বাংলাদেশকে পাকিস্তান আফগানিস্তানের পর্যায়ে নিয়ে যায় ব্যস্ত। কিন্তু তাদের স্বপ্ন কোনদিন পূরণ হবে না।
বক্তারা বলেন এখানে যে ঘটনা ঘটানো হয়েছে তার বিচার করতে হবে এবং বাংলার মাটিতে তার বিচার হবে। তারা এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের সিসিটিভিতে ভিডিও ফুটেজ দেখে সনাক্ত করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
এছাড়া এই ঘটনায় যদি দলীয় ব্যক্তি জড়িত থাকে তাকে খুঁজে বের করার জন্য প্রশাসনের নিকট দাবি জানান।


এ জাতীয় আরো সংবাদ