শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা সজীবের উদ্যোগে কৃষকের ধান কাটা কর্মসূচি

প্রথমসংবাদ ডেক্স : / ২৫ বার
আপডেটের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

এনামুল হক: ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম সজীব তাঁর নিজ উদ্যোগে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে কৃষকের পাকা ধান কেটে দিলেন।

স্থানীয় লোকজনরা বলেন, নাজমুল ইসলাম সজীব ও তাঁর সাথে কিছু ছাত্রলীগকর্মী কৃষক হাফিজ মিয়ার এক বিঘা জমির ধান কেটে বাড়িতে তুলে দেন। ছাত্রলীগের নেতাকর্মীদের এ ধরনের উদ্যোগকে স্বাগত জানান স্থানীয় এলাকাবাসী। তারা ছাত্রলীগের নেতাকর্মীদের প্রশংসা করেন।

কৃষক হাফিজ মিয়া জানান, “লকডাউনের মধ্যে ধান কাটার উপযুক্ত সময় হওয়া সত্ত্বেও অর্থ ও শ্রমিক সংকটের কারণে পাকা ধান কাটতে পারছিলাম না। ফলে ক্ষেতে ধান পাকার পরও তা কাটতে না পারায় কিছুটা ক্ষতির শঙ্কায় ছিলাম। আমার এমন অসহায়ত্বের কথা শুনে ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম সজীব আরও কয়েকজন নেতাকর্মীকে সঙ্গে নিয়ে এসে টাকা-পয়সা ছাড়াই আমার এক বিঘা ক্ষেতের ধান কেটে দেন। আমি তাদের প্রতি খুব কৃতজ্ঞ।”

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম সজীব বলেন, “বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, প্রিয় নেতা আল নাহিয়ান খান জয় ভাই ও বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় ও আমাদের প্রিয় নেতা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা মোহিত উর রহমান শান্ত ভাইয়ের অনুপ্রেরণায় অসহায় ও দরিদ্র কৃষকদের ধান কেটে দেওয়ার সিদ্ধান্ত নেই। কৃষক হাফিজ চাচা এক বিঘা জমির পাকা ধান কাটতে না পেরে বিপাকে পড়েন। তাঁর অসহায়ত্বের কথা শুনে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তাঁর ধান কেটে দিয়েছি। এরকম আরো কোন কৃষক ভাই যদি বিপদে পড়ে থাকেন তবে আমরা অবশ্যই স্বেচ্ছাশ্রম দিয়ে তাঁর পাশে দাঁড়াবার চেষ্টা করবো।”


এ জাতীয় আরো সংবাদ