• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সেনবাগ – দাগনভুঞা সীমান্ত এলাকায় দূর্বৃত্তের হামলায় যুবক রক্তাক্ত ও বসতঘরে লুটপাটের অভিযোগ সেনবাগে সম্পত্তিগত বিরোধের জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ৬ ফরিদপুর শহরে অবৈধভাবে পুকুর ভরাট কাজ বন্ধ করলেন এসিল্যান্ড ফরিদপুর পৌরসভার নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত পরিবহন চালানোর দাবিতে ফরিদপুরে মালিকরা শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক সালথায় তান্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার ফরিদপুরে লকডাউনে চলছে ভ্রাম্যমান নিরাপদ মাছ বিক্রয় ফরিদপুরে টিসিবি’র ট্রাকসেল ও সচেতনতামূলক বাজার তদারকি ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

সৌন্দর্যের আইকন কানিজ আলমাস খান

প্রথমসংবাদ ডেক্স : / ৩১৩ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

কানিজ আলমাস খান বাংলাদেশের সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান পারসোনা হেয়ার অ্যান্ড বিউটি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক। একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে সুপরিচিত। ১৯৯১, ১৯৯৬, ১৯৯৮ সালে ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড এম্বাসেডর, সানসিল্ক শ্যাম্পুর ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে কাজ করেছেন।

এছাড়া তিনি জুঁই হেয়ার অয়েল স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, জাহি ওয়ারিদ টেলিকমিউনিকেশন এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ব্র্যান্ড এম্বাসেডর হিসেবেও কাজ করছেন।

বিজ্ঞাপন

তিনি বাংলাদেশ ন্যাশনাল বিজনেস অ্যাওয়ার্ডস, ২০০৯, ২০০৯ সালে ভারতে ওয়ার্ল্ড লিডারশীপ কংগ্রেস থেকে ওয়ার্ল্ড ব্র্যান্ড লিডারশীপ অ্যাওয়ার্ডসহ গুরুত্বপূর্ণ পুরস্কার জিতেছেন। কানিজ আলমাস খান ৪ ডিসেম্বর ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকার ইডেন কলেজ থেকে ব্যাচেলর সম্পন্ন করেন। কলকাতা, মুম্বাই, দিল্লি, পাকিস্তান, ব্যাংকক এবং চীন থেকে পেশাদারী প্রশিক্ষণ কোর্স সম্পন্ন করেন তিনি। কানিজ আলমাস খান প্রথমে ঢাকার কলাবাগানে গ্ল্যামার নামে একটি সৌন্দর্য সেবাকেন্দ্র প্রতিষ্ঠা করেন। পরে গ্রাহক সংখ্যা বেড়ে যাওয়ায় রূপ বিশেষজ্ঞ ফারজানা শাকিলের সঙ্গে প্রতিষ্ঠা করেন পারসোনা। বর্তমানে সারা বাংলাদেশে পারসোনার ১১টি শাখা রয়েছে।

২০০৫ সালে কানিজ আলমাস প্রথম বাংলা ফ্যাশন পত্রিকা ক্যানভাস প্রকাশ করেন। ২০০৫ সালে তিনি পারসোনা মেনজ এবং পারসোনা অ্যাডামস শুরু করেন। বর্তমানে এটি পারসোনার পুরুষ সেবা বিভাগ। বর্তমানে ঢাকা ও সিলেটে এই সেবার শাখা রয়েছে। একই ক্রমানুসারে ২০০৭ সালে তিনি পারসোনা হেলথ প্রতিষ্ঠা করেন। এটি এ্যারোবিক্স, পাওয়ার যোগ, জুম্বা, পাইলটস, স্ক্রিম সেবা প্রদান করে। ২০০৯ সালে বাংলাদেশ পুলিশ এর রাজশাহীতে বাংলাদেশ পুলিশ একাডেমিতে রূপচর্চা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন। এছাড়াও পারসোনার অঙ্গপ্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করেন পারসোনা জিম ও পারসোনা ইন্সটিটিউট।


এ জাতীয় আরো সংবাদ