শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালীর বেগমগঞ্জে বর্বরচিত নারী নির্যাতনের বিচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রথমসংবাদ ডেক্স : / ২৮৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে আলোচিত নৃশংস নারী নির্যাতন কারীদের দৃষ্টান্ত বিচারের দাবিতে সারাদেশের ন্যায় বেগমগঞ্জ উপজেলায় মানব্বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নে শুক্রবার বিকেলে খাজুরতলায় বিএনপির অজ্ঞ সংগঠনের উদ্দ্যেগে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, এই জগন্যতম নরোপশুদের কঠিন শাস্তি দাবি করেন। আর কোন মা-বোনের উপর এইরকম অত্যাচার যেনো না হয় সেই জন্য উপযুক্ত কঠোর পদক্ষেপ নেওয়ার আহবান জানান। জাতি আজ লজ্জিত, পুরো নোয়াখালী বাসী সহ সারাদেশ আজ কলংকিত।
এই অপকর্মের সাথে যারা জড়িত তাদের বাকি সবাইকে আইনের আওয়াতায় আনা হোক।

এই সময় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবেদ হোসেন, থানা বিএনপির সহ-সভাপতি মো. সানিয়াত, ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক জামাল হোসেন, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, সাবেক ইউপি চেয়ারম্যান আলি হোসেন সহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ