শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৫৩ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

আজিজ আহমেদঃ বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে বেগমগঞ্জ যুবদল।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ও পৌরসভা যুবদলের যৌধ উদ্দ্যেগে সুগন্ধ্যা কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাহের আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ. সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আজিম সুমন।

বক্তারা বলেন, বিএনপির শুরু লগ্নে থেকে দেশের গনতান্ত্রিক প্রতিষ্ঠা রক্ষায় যুবদলের ভুমিকা অপরিসীম। বরকত উল্লাহ বুলুর নেতৃত্বে নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির জয়জয়কার করতে হবে। এই সময় সকল যুবদল কে সজাগ ও পাশে থাকার আহবান জানানো হয় ।

সব শেষে প্রধান অতিথি যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে উদযাপন করেন।

এই সময় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক রুস্তম আলী, চৌমুহনী যুবদলের যুগ্ন আহবায়ক নিজাম উদ্দিন, ফয়সাল মিয়া সহ উপজেলার বিভিন্ন স্তরের ইউনিয়ন, ওয়ার্ড, ও পৌর যুবদলের নেতাকর্মীরা।


এ জাতীয় আরো সংবাদ