শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট: প্রথম ম্যাচেই বড় ব্যবধানে জিতল স্বাগতিক ফরিদপুর

প্রথমসংবাদ ডেক্স : / ১৬৮ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর শেখ রাসেল ক্রীয়া চক্র আয়োজনে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের শেখ জামাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যন এ্যাডঃ শামসুল হক ভোলা মাষ্টার।

খেলার পূর্বে তিনি খেলোয়ারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। উদ্ধোধনী অনুষ্ঠানে শেখ রাসেল ক্রিকেট ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শামীম হকের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দীন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীয়া সংস্থার সহ- সভাপতি আমিনুর রহমান ফরিদ, সহ- সভপতি মুজিবুল হক ফিরুজ, শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক কামরুল হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের আহবায়ক কমিটির সদস্য সচিব রিজন মোল্লা, ওলিউর রহমান, আলী আজগর মানিক,আব্দুৎ তাওয়াব অরিন , ফারুখ হোসেন প্রমূখ। প্রথম দিনে ফরিদপুর ক্রিকেট স্কুল ( লাল) বনাম সাভার ক্রি কেট একাডেমী এই দুইটি দল প্রতিযোগিতায় অংশ নেয় শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে।

টুর্ণামেন্টে মোট ১৬টি দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। এতে ১৪ তারিখ থেকে প্রতিদিন চারটি করে খেলা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ এ মাসের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে।

কমিটি সূত্রে জানা গেছে। প্রতিযোগিতায় মোট ৩১ টি খেলা অনুষ্ঠিত হবে। এবং প্রতি খেলাতে এই ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেয়া হবে। উল্লেখ্য গত মার্চ মাসের পর থেকে ফরিদপুর জেলায় ছোট ছোট অনেক ক্রিকেট টুর্নামেন্ট হলেও বড় ধরনের কোন টুর্নামেন্টে হয়নি। আর এই টুর্ণামেন্টে মধ্য দিয়ে ফরিদপুর আবার ক্রিকেট খেলা ফিরে আসবে বলে ধারণা করছে খেলার সাথে সংশ্লিষ্ট খেলোয়াড় ও কর্মকর্তারা। এদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচেই বড় ব্যবধানে জিতেছে ফরিদপুর ক্রিকেট স্কুল।

তারা প্রতিপক্ষ সাভার ক্রিকেট একাডেমি কে ১৭৪ রানে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে ফরিদপুর ক্রিকেট স্কুল ২১০ রানের বড় ইনিংস সংগ্রহ করে। দলের পক্ষে জুবায়ের ৮৮ রান সংগ্রহ করে। জবাবে সাভার একাডেমি ৩৮ রানে অলআউট হয়। বিজয়ী দলের পক্ষে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন জুবায়ের।(খেলা উদ্বোধন ও বিজয়ী দলের) ছবি


এ জাতীয় আরো সংবাদ