শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

আমজাদ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেট- জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ২০৮ বার
আপডেটের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃঃ ফরিদপুর শহরের গোপালপুরের মেজবাহউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আমজাদ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীর হোসন একাদশ প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে মাস্টার কলোনি একাদশ।

মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা মাস্টার কলোনি একাদশকে ৭ রানে পরাজিত করে। নির্ধারিত ৬ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে জাহাঙ্গীর হাসান একাদশ ৪ উইকেট হারিয়ে ২২ রান সংগ্রহ করে। জবাবে মাস্টার কলোনিএকাদশ ১৫ রানে অলআউট হয়।

এর আগে প্রথম সেমিফাইনালে মাস্টার করলেন একাদশ ৫ রানে গোপালপুর সমাজ কল্যাণ সংস্থা কে এবং দ্বিতীয় সেমিফাইনালে জাহাঙ্গীর হোসেন একাদশ ৬ উইকেটে ফাহাদ এন্টারপ্রাইস কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন স্থানীয় বাসিন্দা আফজাল হোসেন খান পলাশ, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গালিব উজ্জামান গালিব, মাহমুদুল হক রেজা মজিবর রহমান মাস্টার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আদনান হোসেন।

খেলা শেষে বিজয়ী দলের মধ্যে ক্রেস্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়। এতে চ্যাম্পিয়ন দল ৮০০০ টাকা এবং রানার্স আপ দল ৩০০০ টাকার পুরস্কার পান।(বিজয়ী দল ও পুরস্কার বিতরণ এর ছবি)


এ জাতীয় আরো সংবাদ