শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

মসজিদে নামাজ আদায় করে পুরস্কার পেল ৭ শিশু

প্রথমসংবাদ ডেক্স : / ১১৭ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সদর উপজেলার উজ্জলপুর গ্রামে ৪০ দিন ব্যাপী মসজিদে তাকবীরে উলার সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়কারী ৭ শিশু মুসল্লিকে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা ইমাম-খতীব ওলামা কল্যাণ ফেডারেশনের তত্ত্বাবধানে ও উজ্জলপুর ধর্মানুরাগী প্রবাসীদের অর্থায়নে এ সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নামাজ আদায়কারী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।

ইমাম-খতীব ওলামা কল্যাণ ফেডারেশন নোয়াখালীর সভাপতি মাওলনা মুফ্তী গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাকারিয়া, উপজেলা শিক্ষা অফিসার ছিদ্দিকুর রহমান, নোয়াখালী পৌরসভার কাউন্সিলর সাংবাদিক জাহিদুর রহমান শামীম, নোয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান নাছের, নাইস গেষ্ট হাউজের চেয়ারম্যান মো. শওকত আলী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মুসলমান হিসেবে আমাদের প্রত্যেককে পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে তাকবীরে উলার সহিত আদায় করতে হবে। চল্লিশ দিন মসজিদে গিয়ে নামাজ আদায় করায় শিশুদের সংবর্ধনা ও পুরস্কার দিয়ে নামাজের প্রতি অন্যদের উৎসাহিত করা হচ্ছে। এমন মহতি উদ্যোগের জন্য প্রবাসী জিল্লুর রহমান সজিব, ওমর ফারুক বাবলু ও শরীফ উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাঁরা।
পরে মসজিদে তাকবীরে উলার সহিত নামাজ আদায়কারী ৭ শিশু মুসল্লির মধ্যে ৪জনকে বাইসাইকেল ও ৩জনকে ইসলামিক বই পুরস্কার প্রদান করা হয়।


এ জাতীয় আরো সংবাদ