শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালীর পুলিশ ভয়ে পালাতে গিয়ে ওয়ারেন্টভুক্ত আসামির মৃত্যু

প্রথমসংবাদ ডেক্স : / ১৩৮ বার
আপডেটের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগে পুলিশের ভয়ে পালাতে গিয়ে মো. কবির হোসেন (৫০) নামের এক ওয়ারেন্টভুক্ত আসামির মৃত্যু হয়েছে।

সে উপজেলার বসন্তপুর গ্রামের মোকলেসুর রহমানের ছেলে এবং বসন্তপুর বাজারের একজন ব্যবসায়ী ছিলেন।

সোমবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে পুলিশ বসন্তপুর গ্রামের একটি সুপারি বাগান থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কবিরের বিরুদ্ধে মারামারির ঘটনায় ২০১৪ সালের একটি মামলা ছিল।

রবিবার রাত ১২টার দিকে সেনবাগ থানার এসআই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ বসন্তপুর বাজারে গিয়ে কবিরের চায়ের দোকানের সামনে তাকে খোঁজ করে।

এসময় কবির নিজেকে ছদ্মনামে পরিচয় দেয়। এক পর্যায়ে ওই বাজারের নৈশ প্রহরী জলিলের দেওয়া তথ্যমতে পুলিশ কবিরের বাড়ীতে যায়। ওই সময় কবির একটি সুপারী বাগানে পালিয়ে আশ্রয় নেয়।

সোমবার সকালে স্থানীয়রা ওই সুপারী বাগানে কবিরের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
স্থানীয়রা বলছে, কবির এরআগেও স্টোক করেছিল। ধারণা করা হচ্ছে রাতে ওই বাগানে পুনঃরায় স্টোকে তার মত্যু হয়েছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, কবিরের বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট ছিল। ওয়ারেন্টের সূত্র ধরে পুলিশ তাকে ধরতে যায়। তাকে না পেয়ে পুলিশ চলে আসে।

পরে খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে একটি সুপারী বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ভয়ে স্টোকে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ