শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে পাংশা ক্রিকেট একাডেমি ও ইয়াং ট্যালেন্ট একাডেমির জয়লাভ

প্রথমসংবাদ ডেক্স : / ১৪০ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

মানিক চন্দ্র দাসঃ মুজিব বর্ষ উপলক্ষে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেটে মঙ্গলবারের খেলায় জয়লাভ করেছে পাংশা ক্রিকেট একাডমি ও ইয়াং ট্যালেন্ট একাডেমি।

দিনের প্রথম ম্যাচে পাংশা ক্রিকেট একাডেমি ১৫ রানে দুর্গম ক্রিকেট একাডেমি কে পরাজিত করে।
প্রথমে ব্যাট করতে নেমে পাংশা ক্রিকেট একাডমি ৯৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে শুভ ও মেহেদী দুজনেই ১২ রান করেন। অতিরিক্ত ২২,। দুর্গম ক্রিকেট একাডেমির হালিম ও সৌরভ ২ টা করে উইকেট লাভ করেন।

জবাবে দুর্গম ক্রিকেট একাডেমি ৮০ রান সংগ্রহ করে। দলের পক্ষে মাহিন করেন ২৩ রান। পাংশা ক্রিকেট অ্যাক্যাডেমির মাহফুজ ৪ এবং জহিরুল ও অপি ২ টা করে উইকেট নেন। বিজয়ী দলের পক্ষে মাহফুজকে ম্যান অফ দ্যা ম্যাচ ঘোষণা করা হয়।

এছাড়া দিনের অপর ম্যাচে ট্যালেন্ট অ্যাক্যাডেমি ৫ উইকেটে গোপালগঞ্জ একাডেমি কে পরাজিত করেন।
প্রথমে ব্যাট করতে নেমে গোপালগঞ্জ একাডেমি ১০৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে দীপ্ত ২২ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৯.। ইয়াং ট্যালেন্ট একাদশের পক্ষে আফ্রিদি ১০ রানে ৫ উইকেট নেন। এছাড়া সাঈদ নেন ৩ উইকেট।

জবাবে ৫ উইকেট হারিয়ে ইয়াং ট্যালেন্ট একাদশ ১১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাগর ২৯ রান করে। অতিরিক্ত ২৫। খেলায় বিজয়ী দলের আফ্রিদিকে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেয়া হয়।


এ জাতীয় আরো সংবাদ