শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

সেনবাগে আইনশৃংখলা বিষয়ক প্রতিরোধে বিশেষ সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৭১ বার
আপডেটের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ আইনশৃঙ্খলার অবনতি ও উত্তরনের উপায় নিয়ে নোয়াখালীর সেনবাগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
সেনবাগ উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা হয়।

প্রধান অতিথি ছিলেন সেনবাগ উপজেলার সাংসদ সদস্য মাননীয় এমপি আলহাজ্ব মোরশেদ আলম।

জেলা প্রশাসক মো. খোরশেদ আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ চৌধুরী।

আগত অতিথিদের মধ্যে থেকে নানামুখী আইনশৃংখলা বিষয়ক প্রশ্নের উত্তর দেন প্রশাসনের কর্মকর্তারা।

বক্তারা বলেন নোয়াখালীকে মাদক,সন্ত্রাস, নারী ধর্ষন, ইভটিজিং, ও কিশোর গ্যাং সহ যারা এই গুলোর সাথে জড়িত তাদের কে খুব শিগ্রই আইনের আওতায় আনা হবে পাশাপাশি সকলকে অপরাধীর বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

সেমিনারের আগে সাংসদ সদস্য কয়েকটি রাস্তার উদ্ভোধন করেন।

এই সময় উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ সার্কেল ওসি শাহ ইমরান, সেনবাগ থানার অফিসার ইনসার্জ মো. আবদুল বাতেন, বিভিন্ন ইউনিয়ননের প্রতিনিধি, নেতাকর্মী এবং এমপির প্রতিনিধি কামাল বি চৌধুরী সহ আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ