শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

মুক্তিযোদ্ধা মো. সোলেমানের নবনির্মিত ছাদ ভেজ্ঞে দিয়েছে দূবৃত্তরা

প্রথমসংবাদ ডেক্স : / ১১০ বার
আপডেটের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ জায়গা সংক্রান্ত বিষয়ের জের ধরে মুক্তিযোদ্ধা মো. সোলেমানের নবনির্মিত ঘরের ছাদ ভেজ্ঞে দিয়েছে দূবৃত্তরা। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের মহেষপুরে
চৌহাদ্দি বাড়িতে।
জানা যায়, গত ৯ মাস আগে ঘর নির্মানের বিষয়ে তাদের বসত ভিটা নিয়ে ছোলামানের ভাতিজা মাহমুদুল হাসান চুন্না কোর্টে একটি মামলা করে এবং সে মামলায় মুক্তিযোদ্ধা ছোলেমানের পক্ষে গত ৩ নভেম্বর রায় আসে। এরপর স্থানীয় চেয়ারম্যান ও বেগমগঞ্জ থানার এ এস আই রাকিবুলের নির্দেশে ছাদ করার অনুমতি দেয়।

গত ১৬ নভেম্বর সোমবার ছাদের শেষ করার আগে চাদা দাবি করে ওই পরিবারের কাছে। কিন্তু চাদা না পেয়ে ওইদিন রাত আনুমানিক ১ টায় চুন্নু সহ প্রায় ৭০-৮০ জন নিয়ে পরিবারের সবাইকে জিম্মি করে ঘর লুটপাট করে এবং লাঠি রড বিভিন্ন যন্ত্রপাতি নিয়ে ছাদ ও ছাদের কাজে ব্যবহৃত বাশ, রড ভেজ্ঞে ফেলে।

এর পর তাদেরকে বিভিন্ন প্রান নাশের হুমকিও দেয় তারা।

এই ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানায় মুক্তিযোদ্ধা মো. সোলেমান একটি মামলা দায়ের করেছেন। অফিসার ইনসার্জ কামরুজ্জামান শিকদার জানায়, সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনা হবে।


এ জাতীয় আরো সংবাদ