শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পৌরসভার সাধারণ নির্বাচন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভা

প্রথমসংবাদ ডেক্স : / ১৬৪ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর পৌরসভার সাধারণ নির্বাচন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা মঙ্গলবার বিকেলে শহরের কবি জসীমউদ্দীন হলে অনুষ্ঠিত হয়।

উপ নির্বাচন কমিশনের উপসচিব সচিবালয় ও রিটার্নিং অফিসার শাহেদুন‌ নবী চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী অমিতাভ বোস, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ, ও ইসলামী শাসনতন্ত্র মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মোঃ সালাম। এ সময় কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান শামীম। ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির।

সভায় প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক বলেন নির্বাচন যাতে সুস্থ ও সুন্দর হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে। তিনি প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে প্রচার করার আহ্বান ব্যক্ত করেন।

তিনি প্রার্থীদের কারো দেওয়ালে পোস্টার না লাগানোর জন্য আহ্বান জানান। তিনি প্রার্থীদের করনা সচেতনতা মূলক প্রচার করার আহ্বান জানান। এবং তাতে মাস্ক এর ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন।
তিনি একটা সুন্দর ও সফল নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

তিনি আরো বলেন জনগণের কথা বিবেচনা করে এবং তাদের জন্য কোন স্বাস্থ্য ঝুঁকি না থাকে সে কারণে প্রত্যেক ভোটারের সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে অনুরোধ করেন।

এবং একই সাথে নির্বাচন পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা হস্তক্ষেপ করবে বলে জানান।
এছাড়া ভোট কেন্দ্রের মধ্যে কোন প্রার্থী যাতে না পোস্টার লাগায় সেদিকে সজাগ দৃষ্টি দেবার প্রতি গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভায় নির্বাচনে চারজন মেয়র প্রার্থী ও ১৯৪ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন। অনুষ্ঠানে উল্লেখযোগ্যসংখ্যক কাউন্সিলর প্রার্থী এ মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন।


এ জাতীয় আরো সংবাদ