শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন

প্রথমসংবাদ ডেক্স : / ২০৮ বার
আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে বিএনপি-জামায়াত ও মৌলবাদ গোষ্ঠী কর্তৃক বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার উদ্যোগে রবিবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদি হাসান মিঠু, এটিএম জামিল তুহিন, ফজলুল করিম, আলহাজ্ব মেহেদী চিশতী, সুমন মজুমদার,বেলাল হোসেন মৃধা প্রমূখ।
সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। অথচ তার ম্যুরাল নিয়ে দেশে যে অস্থিতিশীলতা তৈরি করা হচ্ছে তা কোনোভাবে বরদাস্ত করা হবে না।
বক্তারা বলেন অনেক ইসলামী রাষ্ট্রে ভাস্কর্য রয়েছে। অথচ বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য থাকবে না কেন সেই প্রশ্ন তোলেন।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে সামনে দিকে এগিয়ে নিচ্ছেন । তা বিএনপি-জামাত ও মৌলবাদ চক্রের সহ্য হচ্ছে না।
তারা সারা দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। একই সাথে ফরিদপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মিত হবে বলে সরকারের নিকট জোর দাবি করেন।


এ জাতীয় আরো সংবাদ