শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ২৯২ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের উদ্যোগে ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তি (এপির )আওতায় আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের এক সেমিনার মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে তিনি তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী পাটকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠা করেছেন । এজন্যে বহুমুখী ব্যবহার কর্মসূচি বাস্তবায়ন করেছেন।

তিনি বলেন প্লাস্টিকের পণ্য ব্যবহার বাদ দিয়ে আমাদের পাটের পণ্যের দিকে দিকে ঝুঁকে পড়তে হবে। কেননা প্লাস্টিক পচে না এবং পরিবেশের জন্য ক্ষতিকারক ।
তিনি বলেন পাটের ব্যবহার করে নিশ্চিত করতে পারলে আমাদের দেশে আগের মতই পাটের বিপ্লব ঘটানো সম্ভব। তা থেকে প্রচুর পরিমাণ বৈদেশিক মুদ্রা আয় করা সম্ভব।
তিনি পাটের কর্মকর্তাদের প্রসঙ্গে বলেন আপনারা কৃষকদের সাথে কথা বলে কিভাবে পাটের উৎপাদন বাড়ানো যায় সে ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। তিনি আগামীতে পাটের ব্যবহার ও উৎপাদন বৃদ্ধি করার জন্য সর্বস্তরে সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, করিম গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর মিয়া, বিশিষ্ট সমাজসেবক আওলাদ হোসেন বাবর , মরিয়ম বেগম গোলাম সরোয়ার তালুকদার প্রমুখ।


এ জাতীয় আরো সংবাদ