শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ২১৭ বার
আপডেটের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে রবিবার বেলা সাড়ে ১১ টায় স্থানীয় জনতা ব্যাংকের মোড় এক প্রতিবাদ সভা ও‌ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, একে আজাদ, মিজানুল ইসলাম মিজু, জিয়াউল হাসান মিঠু, শওকত আলী জাহিদ, তাঞ্জিদুল হক রিয়ান প্রমূখ।
সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যখন উন্নয়নের দিকে ধাবিত করছেন তখনই বিএনপি-জামায়াত জোট সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য একের পর এক অপকর্ম করে যাচ্ছেন। তারা বলেন মামুনুল হক গংরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দেশকে অশান্ত করার পায়তারায় ব্যস্ত রয়েছেন। জামাত শিবির মুক্তিযুদ্ধ বিশ্বাস করে না। তারা অবিলম্বে এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেবার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ কোনদিন স্বাধীন হত না। আমরা স্বাধীনতা পেতাম না। তারা এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এরপর একটা বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।


এ জাতীয় আরো সংবাদ