শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পুলিশ প্রিমিয়ার লীগে ভাঙ্গা রিজার্ভ একাদশ অপরাজিত চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ১০৭ বার
আপডেটের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

মানিক কুমার দাসঃ ফরিদপুর জেলা পুলিশ আয়োজিত ফরিদপুর পুলিশ সটপিস প্রিমিয়ার ক্রিকেট লীগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ভাঙ্গা রিজার্ভ একাদশ। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে পুলিশ লাইন 2 একাদশ।
শনিবার বিকেলে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ ফাইনালে তারা ৯ রানে পুলিশ লাইন ২ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
নির্ধারিত ১০ ওভারের এ খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ভাঙ্গা রিজার্ভ একাদশ ২ উইকেট হারিয়ে ৮২ রান সংগ্রহ করে। দলের পক্ষে শিহাব ৩৯ রান করে।
জবাবে পুলিশ লাইন 2 একাদশ ৪ উইকেট হারিয়ে ৭৩ রান সংগ্রহ করে।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা।এক সংক্ষিপ্ত বক্তব্য তিনি এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহ কে ও অভিনন্দন জানান। তিনি বলেন খেলাধুলার সংস্কৃতির অঙ্গ। বাংলাদেশের লোকজন খেলাধুলার প্রচন্ড আগ্রহী। ক্রিকেট বাংলাদেশের খেলাধুলা কে বিশ্বের দরবারে ভালোভাবে প্রতিষ্ঠা করেছেন। এ কারণে এখন শর্ট পিচ ক্রিকেট অন্য মাত্রা যোগ করেছে।
তিনি বলেন মাদকমুক্ত সমাজ গঠন করতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি বিজয়ী দলকে ধন্যবাদ জানান এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহ কে টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য সাধুবাদ জানান।
প্রতিযোগিতার ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন শাকিল। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন শিহাব। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন।
উল্লেখ্য গত মাসের ২৫ তারিখ হতে মোট চব্বিশটি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে টুর্ণামেন্ট আরম্ভ হয়। এতে জেলা পুলিশের দল ছাড়াও ফরিদপুর জেলার বাইরের বিভিন্ন স্থানের ক্রিকেট দল অংশগ্রহণ করে। এছাড়া প্রতিটি খেলা ম্যান অব দ্যা ম্যাচ কে পুরস্কৃত করা হয়। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ১০০০০ টাকার প্রাইজ মানি এবং রানারআপ দলকে টফি ছাড়াও ৮০০০ টাকার প্রাইজ মানি প্রদান করা হয়।


এ জাতীয় আরো সংবাদ