শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শার্শা আওয়ামীলীগের আলোচনা

প্রথমসংবাদ ডেক্স : / ১২৫ বার
আপডেটের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

মোঃইব্রাহিম হোসেন শার্শা প্রতিনিধিঃ আজ ৩০ ডিসেম্বর গনতন্ত্রের বিজয় দিবস। এই উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক এক বিশাল আলোচনা সভার আয়োজন করে। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-০১(শার্শা) আসনের সংসদ সদস্য জনাব আফিল উদ্দিন এম পি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযুদ্ধা জনাব সিরাজুল ইসলাম মঞ্জু। আলোচনা সভাটি সঞ্চালনা করেন শার্শা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব নুরুজ্জামান।

আলোচনা সভায় অনন্যের মধ্যে বক্তব্য রাখেন শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সদ্দার। উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজল্লুর রহমান, পুটখালি ইউনিয়নের চেয়ারম্যান হাদিউরজামান, গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রসিদ ও
উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হক।

আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভায় বক্তাগন জামায়াত, বিএনপি কে স্বাধীনতাবিরোধী উল্লেখ করে বলেন জামায়াত, বিএনপি গনতন্ত্র হরণ করেছে।

তারা বলেন বিএনপি কি গনতন্ত্র চালু করেছিলো তা ইতিহাস সাক্ষী। বক্তব্যরা বলেন ৩০ ডিসেম্বর আওয়ামীলীগের বিজয় হয়েছিল বলেই মেগা প্রজেক্ট গুলো বাস্তবায়ন সম্ভব হয়েছিল। সভায় বক্তারা জিয়াউর রহমান কে বিশ্বাসঘাতকত উল্লেখ করে বলেন যারা ৭১ এ বাংলাদেশের বিরোধীতা করেছিল যারা ধর্ষণ লুটপাট করেছিল তারা মূলত বর্তমানে বিএনপির নেতা।

তারা বলেন সারা বাংলাদেশের আওয়ামীলীগের নেতা কর্মীগন পাড়ায় পাড়ায় খুজে বেড়াবে কারা রাজাকার কারা বঙ্গবন্ধুকে হত‍্যা করেছে। প্রধান অতিথির বক্তব্যে এম পি মহোদয় বলেন শার্শা উপজেলায় জামায়াত বিএনপি মাথা উচু করে দাড়াবার কোনো শক্তি নাই শক্তি যদি থাকে তবে আছে আওয়ামীলীগ নামধারী একটি মহলের।আলোচনা সভায় প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন শার্শা উপজেলা মোটোর শ্রমিকলীগের একটি অংশ।


এ জাতীয় আরো সংবাদ