শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পৌরসভার ৫১ তম টি এল সি সি সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১০৯ বার
আপডেটের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর পৌরসভার উদ্যোগে ৫১ তম এলসিসি সভা বুধবার দুপুরে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রফেসর মো শাহজাহান, অধ্যাপক আব্দুস সামাদ, আওলাদ হোসেন বাবর অসম জাহাঙ্গীর চৌধুরী টিটু , আসমা আক্তার মুক্তা, ফরিদপুর পৌরসভার প্রধান নিবার্হী শাহজাহান মিয়া, নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, সহকারী প্রকৌশলী শফিউল ইসলাম, কাউন্সিলর শামসুল আরেফিন সাগর কাউন্সিলর হোসনে আরা বেগম, বেলায়েত হোসেন , শাহাদাত হোসেন, শিপ্রা গোস্বামী , আহাদুজ্জামান , ইকরাম হোসেন, লুৎফর রহমান, পারভীন বেগম, রাকিব উদ্দিন ও শাহাদাত হোসেন।

সভায় বক্তারা পৌরসভার বিগত দিনের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
অনুষ্ঠানে সভাপতির ভাষণে শেখ মাহাতাব আলি মেথু বলেন টি এল সি সির ভূমিকার কারণে এ পৌরসভায় সর্বনিম্ন অবস্থা থেকে সর্বোচ্চ অবস্থানে বর্তমানে অগ্রণী ভূমিকা রেখেছে।

তিনি বক্তব্য দিতে গিয়ে বারবার আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি বলেন গত ১৯ বছরে আপনাদের সাথে কাজ করেছি প্রথমে ভারপ্রাপ্ত চেয়ারম্যান, কাউন্সিলর প্যানেল মেয়র থেকে এখন পর্যন্ত মেয়র হিসেবে আমি দায়িত্ব পালন করে আসছি। তিনি আশা করেন পরবর্তী মেয়র এই সংগঠনটিকে আরো বেশি গুরুত্বের সাথে চালাতে পারবেন।

তিনি বলেন আমি যখন পৌরসভার দায়িত্ব নেই তখন পৌরসভা ১৪/১৫ কটি টাকার দেনা ছিল এখন পৌর সভায় এক টাকাও দেনা নেই।

তিনি আরো বলেন আপনাদের সাহায্য সহযোগিতা নিয়ে যেভাবে পৌরসভা চালিয়েছি তাতে ফরিদপুর পৌরসভা দেশের মধ্যে একটা ভালো অবস্থান তৈরি হয়েছে।

আমাকে আগামী দিনে যেকোনো কাজে ডাকলে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব। তিনি তার পৌরসভা চালনার প্রথমদিকে এলজিইডির প্রধান প্রকৌশলী শহিদুল হাসান ও আব্দুল ওহাবের কথা গুরুত্বের সাথে স্বীকার করেন। এবং প্রথমদিকে তাদের হাত ধরে পৌরসভার যে উন্নয়নের সূতিকাগার তৈরি হয়েছিল তা শ্রদ্ধার সাথে স্মরণ করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার সচিব তানজিলুর রহমান।


এ জাতীয় আরো সংবাদ